WBPSC -JE (Civil/Elec/Mech) Recruitment 2019

77 Posts  ·  334 Users
About this group

Join the discussion on WBPSC Recruitment 2019 and Get all the details about WBPSC Examination, Notification, Exam Date, Admit Card, Eligibility Criteria, Clerkship, Clerk Recruitment, Syllabus, Answer Key, Result, Interview, Vacancy and much more.

 

Latest Updates of WBPSC Recruitment 2019:

● West Bengal Public Service Commission (WBPSC) has released the Answer key for Mains Exam. Details are provided on official website.

 

Refer Official Website for more information: – pscwbapplication.in/

 

Other Important Articles of WBPSC:

WBPSC Civil Service Main Exam Answer Key Released

WBPSC 2019 Main Exam Date Out Today

 

To keep track of latest discussions on WBPSC Recruitment 2019, stay connected with fellow students on PaGaLGuY.

WBPSC Recruitment 2019

Page 1 of 8

Electrical der Sathe fraud koreche psc..

1 comment
deleted
@deleted  ·  0 karma

Ata ajkr janle bhai...😂

Like  ·  Reply  ·  
undefined
Write a comment
Write a comment...

Electrical r individual marks o dekha jachhe na. Sudhu civil mechanical der individual marks dekha jachhe.. karor kache kono khobor thakle pls share Koro..

1 comment
deleted
@deleted  ·  0 karma

Electrical ar result dekhabe na boss....

Like  ·  Reply  ·  
undefined
Write a comment
Write a comment...

Electrical r aro result out hobe?? Na electrical r recruitment complete hoa gache?

undefined
Write a comment
Write a comment...

AC fundamentals previous yera questions

 https://www.youtube.com/watch?v=UMmVAD5Vo30 

Video Thumbnail58332485800473
1 like
undefined
Write a comment
Write a comment...
Video Thumbnail57706772970181
1 like
undefined
Write a comment
Write a comment...

do anyone want ese 2020 pre made easy test series for mechanical engg cost=1534(1300+gst) i am selling @ 1450 if anyone interested message me

amit
undefined
Write a comment
Write a comment...

DC Machine Lecture

Explained with previous year Questions

https://youtu.be/mIAedzq0yYs

Video Thumbnail53948871695761
undefined
Write a comment
Write a comment...

 

Letures for SSC-JE 


Subject: Measurement & Measuring Instruments


https://youtu.be/waM3OuN5DAs

Video Thumbnail53948574709084
undefined
Write a comment
Write a comment...

Revise your subjects for RRB-JE CBT-2... 

https://www.youtube.com/watch?v=N_oJnQj82r0 

Video Thumbnail53507383498925
undefined
Write a comment
Write a comment...

✊✊✊✊**WBPSC JE PROTEST**✊✊✊✊ যেখানে যোগ্যতা থাকার সত্ত্বেও চাকরি হয় না, যেখানে মেধা হেরে যায় টাকার কাছে, যেখানে ইন্জিনিয়ারদের রাজপথে নামতে বাধ্য করে তাদেরকে অনশনের পথে ঠেলে দেওয়া হয়.... "সেই দূর্নীতি উপত্যকা আমার রাজ্য হতে পারে না" তাই যে সময়ের প্রতীক্ষায় এতদিন আমরা ছিলাম সেই সময় এসেছে বন্ধুরা **আগামী ৬ই সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় PSC ভবনের সামনে এক অতি-বৃহৎ প্রতিবাদী আন্দোলন সংগঠিত হতে চলেছে।** এর আগেও আমরা বিভিন্ন সময়ে ও বিভিন্ন মাধ্যমের মধ্যে দিয়ে এই প্রতিবাদ তাদের সামনে তুলে ধরেছি, কিন্ত তারা এই সমস্যার কোনো সমাধান করেনি এবং করার চেষ্টাও করেনি। ভাবতে অবাক লাগে, একদিকে এই ভবনের চূড়ায় উড়ছে আমাদের গর্বের পূণ্য দেশীয় পতাকা আর অন্য দিকে এই ভবনের প্রগতিশীল দায়িত্ব কর্তব্য পরিচালকগন ধারাবাহিক ভাবে বৃহৎ দূর্নীতির সাথে জড়িয়ে পড়ছে। রাজ্যর এই সাংবিধানিক প্রতিষ্ঠানের ঐতিহ্য আজ বিলুপ্তির পথে, তারা দূর্নীতির জ্বরে জর্জরিত। যারা একদিন মানুষের সেবা করার ব্রত নিয়েছিলো তারাই আজ দেশের ভবিষ্যৎকে গলা টিপে হত্যা করেছে। না আমরা কোনো আন্দোলনকে জন্ম দিয়েছি, না আমরা শেষ করবো.... এটা একটা প্রথা হয়ে দাঁড়িয়েছে। যেখানে অন্যায় হবে সেখানে প্রতিবাদ হবে, যেখানে দূর্নীতি হবে সেখানে আন্দোলন হবে। যারা ঠান্ডা ঘরে বসে দিনের পর দিন এই দূর্নীতিকে support করে চলেছে, sponsored করে চলেছে তারা হয়তো ভুলে গেছে যে দূর্নীতি করা অপরাধ, কিন্ত আমরা তো ভুলিনি যে দূর্নীতি মানে অভিশাপ, দূর্নীতি মানে পাপ... তাই আপনারা জেনে রাখুন আন্দোলনের নেতৃত্বদের কোনো রকম প্রলোভন দেখিয়ে এই আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। আমরা ঐক্যবদ্ধ, আমরা সংগঠিত। আপনাদের কোনো প্রলোভনে আমরা পা দিচ্ছি না। আমাদের আন্দোলন আমাদের সকলের স্বার্থে। আপনাদের সমস্ত রকমের প্রলভোনকে আমরা ধিক্কার জানাই। যে জঘন্য ঘৃন্যতম দূর্নীতি ধারাবাহিক ভাবে একই সমান্তরাল পথে চালিয়ে যাচ্ছেন সেই পথে আমরা বাঁক সৃষ্টি করবোই। এ জিনিস দীর্ঘদিন চলতে পারে না, চলতে দেওয়া যায় না। থিয়েটারে উপস্থাপিত নাটকের result যেমন instant মেলে তেমনি সংগঠিত আন্দোলনের result - ও instant পাওয়া যায়। তাই দীর্ঘশ্বাস পরিহার করো, সূর্যোদয়ের লগ্ন আসন্ন। আমরা প্রতিবাদের বদলে সেই system এর সাথে adjust করতে শুরু করেছি। এই অভ্যাস, এই ভ্রান্ত ধারণা আমাদের মন থেকে দূর করতে হবে। একমাত্র প্রতিবাদের অভাবে আমাদের মাথার উপরে দূর্নীতির ঘন কালো মেঘ ছেয়ে গেছে। বন্ধুরা তোমরা যদি মনে করো বাড়ি বসে নিরবে প্রতিবাদ করে justice পাওয়া যায়, তাহলে শুনে রাখো, আগামী দিন এই নিরবতা তোমার কান্নার কারণ হয়ে দাঁড়াবে। আজ যদি পিছিয়ে যাও আগামীতে আরো বৃহৎ দূর্নীতি তোমার জন্য অপেক্ষা করছে। তাই বন্ধুরা "ওঠো জাগো নিজের প্রাপ্যটা বুঝে নাও আর বাকিদেরকে বোঝাও অথচ দৃঢ় প্রতিবাদের সাথে'.... মনে রাখবে দুর্জয় তারুণ্য দূর্নীতি রুখবেই। এই অভিশপ্ত দূর্নীতির মেঘ কেটে যাবে, সূর্য উঠবে। আমরা স্বচ্ছতার ঝলমলে আলো পাবো। তাই আমাদের ঐকান্তিক নিবেদন **৬ই সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় PSC অফিসের সামনে** যে ঐতিহাসিক মুহূর্ত আমার তৈরি করতে চলেছি তাতে তুমি তোমার নিজস্ব অধিকারের স্বার্থে উপস্থিত থেকে ওই মুহূর্তটিকে সার্থক করে তুলবে। মনে রাখবে অন্যায় করবো না, অন্যায় সইবো না।... "অন্যায় যে করে আর অন্যায় যে সহে তব ঘৃণা যেন তারে তৃণসম দহে ”.... ✊✊✊✊✊✊✊✊

1 comment
B1234567890
@B1234567890  ·  45 karma

r koto andalon korbe

Like  ·  Reply  ·  
undefined
Write a comment
Write a comment...